আপনি সেলফোনে এই নিবন্ধটি পড়তে পারেন

কেবল পণ্য এবং পরিষেবাদি প্রচার করুন: কেবল পণ্য এবং পরিষেবাদি প্রচার করুন: ফেসবুক সুবিধা নিয়ে কাজ করছে; উদ্দেশ্য নয়। সুতরাং আপনাকে কেবল traditionalতিহ্যবাহী পণ্য এবং পরিষেবা প্রকাশ করতে হবে না। অবদানের 80 শতাংশ সামাজিক থাকতে হবে। অন্যথায়, প্রতিটি ক্লিকের সাথে অবদান বাড়ানো হবে না। আপনি সুন্দর অঙ্কনে নান্দনিক মন্তব্য পোস্ট করতে পারেন। আপনি শর্ট ভিডিওগুলি পোস্ট করতে পারেন যা শৈল্পিক হবে। কখনও কখনও দর্শকদের সাথে যোগাযোগের উন্নতির জন্য আমাকে পাশাপাশি থাকতে হয়। আপনাকে মন্তব্য করতে হবে।

কেবল পণ্য এবং পরিষেবাদি প্রচার করুন। jpg কেবল পণ্য এবং পরিষেবাদির বিজ্ঞাপন দিন, ছবির ক্রেডিট: এলিগ্যান্টথেমস ডটকম দ্য ইকোসিস্টেমের কেলেঙ্কারীতে: গ্ল্যামারাস খেতাব পাওয়ার জন্য আপনাকে 5,000 “নকল” লাইক কেনার অভ্যাসটি ছেড়ে দিতে হবে। এক ঘন্টাে 10 টি নিম্ন মানের আপডেট সহ গ্রাহকদের বোকা বানাবেন না। এটি মূল্যবান সময় এবং অর্থের অপচয়। ফেসবুক সহজেই নিজস্ব অ্যালগোরিদম ব্যবহার করে এই কেলেঙ্কারীগুলিকে বাধা দেয়। তারপরে আপনার পৃষ্ঠার সম্পদ হ্রাস হবে এবং একই সাথে আপনি আপনার পক্ষের খ্যাতি গ্রাহকদের কাছে হারাবেন।

বাস্তুতন্ত্রের সাথে জালিয়াতি

জেপিজি ইকোসিস্টেম জালিয়াতি, ছবির ক্রেডিট: hernaes.com অ্যাডেক্সপ্রেসো ক্লুগুলি আবিষ্কার করতে তিন পৃষ্ঠার সমীক্ষা চালিয়েছে। তারা তাদের তিনটি ফ্যান পৃষ্ঠায় অভিন্ন ভিডিও পোস্ট করে সেগুলি উন্নত করে। এর মধ্যে দুটি অনুরূপ সাইট কেনা হয়েছিল। তাদের অনেকগুলি ফেক হয়। দেখা গেছে যে এই দুই পক্ষের ভিডিওতে কোনও জৈব প্রতিক্রিয়া দেখানো হয়নি।

অনুরাগী ব্যাজ মনোযোগ: আপনি যদি আপনার ফ্যান গ্রুপে অনুগামীদের সংখ্যা বাড়িয়ে দেন তবে তাতে কোনও লাভ হয় না। যদি বিষয়বস্তু ভাল না হয় তবে ধনী লোকেরা পতন করতে থাকবে। এর অর্থ আপনার প্রাসঙ্গিক পোস্ট জমা দিতে হবে। সামগ্রীটি তৈরি করতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। মানুষের জন্য দরকারী সামগ্রী।

অনুরাগী ব্যাজ মনোযোগ দিন। Jpg ফ্যান ব্যাজ মনোযোগ, ছবির ক্রেডিট: চিন্তাভাবনা মিম.এন.পি. জৈব সমৃদ্ধ বিশ্লেষণ: জৈবিক পৌঁছন: আপনি যদি পৃষ্ঠার সর্বশেষতম অবস্থাটি বুঝতে চান তবে আপনাকে নিয়মিত ভিত্তিতে জৈব সমৃদ্ধ বিশ্লেষণ করতে হবে।

ডোমেন নামের মতো হোস্টিং পরিকল্পনা

জৈব সমৃদ্ধ বিশ্লেষণ করতে আপনাকে আপনার ফেসবুক পৃষ্ঠায় যেতে হবে এবং ডেটা রফতানি থেকে ডেটা দেখতে হবে। আপনি যদি ফেসবুক পৃষ্ঠার শীর্ষে অন্তর্দৃষ্টি অপশনটি ক্লিক করেন তবে আপনি ডানদিকে “এক্সপোর্ট ডেটা” দেখতে পাবেন। আপনি যখন এই বিকল্পটিতে যান, আপনাকে “পৃষ্ঠা ডেটা” এবং “প্রকাশিত ডেটা” বিকল্পগুলির সাথে উপস্থাপন করা হবে।

জৈব অ্যাক্সেস বিশ্লেষণ। jpg জৈব অ্যাক্সেস বিশ্লেষণ, ফটো ক্রেডিট: neilpatel.com এখানে ডাকের বিবরণগুলি দেখতে আরও সহায়ক। পৃষ্ঠা ডেটা থেকে কর্মক্ষমতা স্থিতি পুনরুদ্ধার করে। অন্যদিকে, পোস্টের ডেটা আপনাকে বুঝতে সাহায্য করতে পারে যে কী ধরণের পোস্ট বেশি লোকেরা সবচেয়ে বেশি দেখেছেন বা পছন্দ করেছেন।

যে পার্থক্য তোলে

সেল ফোন কী? এবং আপনি বর্তমানে সেলফোনটি ব্যবহার করছেন না এমন লোকেরা খুঁজে পেতে পারেন বলে নতুন কিছু বলার নেই। আজ, এই নিবন্ধে, আপনি কীভাবে সেল ফোন চার্জ করবেন তা শিখবেন। আসুন আমরা আমাদের মধ্যে যে ভুল বোঝাবুঝি করে তা দিয়ে শুরু করি

অনেকে বলে যে সেলফোন চার্জিং 100% এর চেয়ে কম হওয়া উচিত নয় এবং সেল ফোনটি কখনই চার্জ করা উচিত নয়। এটি সম্পূর্ণ ভুল ধারণা। লিথিয়াম-আয়ন ব্যাটারি খুব শক্তিশালী এবং তাই পুরোপুরি চার্জ না করে চার্জ করা যায় না। মারাত্মক ভুল ধারণা: আপনার যখন মনে হয় আপনার চার্জ দেওয়ার দরকার পড়ে তখন আপনার মোবাইল ফোন চার্জ করুন।

অনেকে বলেন যে মোবাইল ফোনটি চার্জ করার সময় ব্যবহার করা উচিত নয়। এটি করার ফলে একটি সেল ফোন বিস্ফোরিত হতে পারে। এটি কেবল একটি ছোট গুজব। যদি আপনার মোবাইল ফোনটি মূল চার্জারের সাথে চার্জ করা হয়, আপনি চার্জ করার সময় এটি ব্যবহার করতে পারেন। এখানে দুটি টিপস রয়েছে: চার্জ করার সময় ফোনটি ভিজা হাতে ধরে রাখবেন না এবং যদি আপনি ফোনটি নিয়ে আসা আসল চার্জারটি ব্যবহার না করেন, তবে চার্জ করার সময় আপনার মোবাইল ফোনটি ব্যবহার করবেন না।

কবির সাহেব একটি ওয়েবসাইট তৈরি করেছিলেন

অন্য একটি ভুল ধারণা হ’ল সপ্তাহে কমপক্ষে একবার সেল ফোন বন্ধ করা উচিত। অনেকে মনে করেন যে এটি ফোনের ব্যাটারির কার্যকারিতা উন্নত করবে। তবে, আপনি যদি প্রতি সপ্তাহে আপনার সেলফোন এবং সেলফোন ব্যাটারির কার্যকারিতা উন্নত করতে চান তবে আপনার সেলফোনটি কমপক্ষে একবার পুনরায় চালু করা উচিত।

অনেক লোক বলে যে সমস্ত চার্জার একই রকম এবং সত্য এবং নকল জিনিসের মধ্যে পার্থক্য হওয়ায় শব্দটি মোটেও সঠিক নয়, তাই আসল মোবাইল ফোনটি দ্রুত মোবাইল ফোন চার্জিংয়ের পাশাপাশি অতিরিক্ত শক্তি এবং নকল চার্জারগুলিও নিয়ন্ত্রণ করতে পারে ব্যবহারকারীদের ক্ষতি করার সম্ভাবনা রয়েছে।

Leave a Comment