গুগল অ্যাডসেন্সের মাধ্যমে আরও বেশি অর্থোপার্জন

পূর্ববর্তী একটি নিবন্ধে, আমি গুগল অ্যাডসেন্সের মাধ্যমে আরও বেশি অর্থোপার্জনের কয়েকটি সেরা উপায় নিয়ে আলোচনা করেছি। আজকের এই নিবন্ধে, আমরা আপনাকে ব্লগিং বিষয়গুলি সম্পর্কে আরও জানাব যা আমাদের গুগল অ্যাডসেন্সের মাধ্যমে আরও অর্থোপার্জনে সহায়তা করতে পারে। অন্য কথায়, আমরা গুগল অ্যাডসেন্সের জন্য কাজ করে এমন কিছু বেশি বেতনের ক্ষেত্র নিয়ে আলোচনা করব। এটি অনেক গুণ বেড়ে যাবে, আসুন শুরু করা যাক।

আমি যখন এই নিবন্ধটি পড়তে শুরু করেছি তখন আমি ধরে নিয়েছিলাম যে আপনি একজন পাকা অ্যাডসেন্স ব্যক্তি যিনি ব্লগিংয়ের সঠিক ক্ষেত্র সম্পর্কে অনেক কিছু জানেন এবং যারা জানেন না তাদের জন্য এখানে কেবল বেশ কয়েকটি ধারণা রয়েছে, একটি ব্লগিং শিল্প কি। এখানেই শেষ. আপাতত, এক লাইনে থাকুন এবং আপনি পরবর্তী পোস্টে এটি নিয়ে বিস্তারিত আলোচনা করতে পারেন।

এটি নিয়ে বিস্তারিত আলোচনা

আপনার ব্লগিং দর্শকদের বেশিরভাগ যদি বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্র থেকে থাকে বা আপনি আমেরিকান দর্শকদের লক্ষ্য করতে চান, তবে ব্লগিং কুলুঙ্গি আপনার জন্য বীমা। বীমা একটি খুব জনপ্রিয় কুলুঙ্গি। গুগল অ্যাডসেন্সের জন্য এই জায়গাটি আপনাকে গড়ে $ 17.55 দেয় এবং আপনি প্রতিটি ক্লিকের জন্য বীমা কুলুঙ্গি প্রতি ক্লিক প্রতি 55 ডলারে পেতে পারেন।

কোডটি পড়ুন এবং বোঝার চেষ্টা করুন

এই জায়গাটিতে স্বাস্থ্য, বাড়ি, অটো এবং জীবন বীমা অন্তর্ভুক্ত রয়েছে। বিজ্ঞাপনদাতারা সবসময় বীমা বিজ্ঞাপনগুলিতে ক্লিক করার জন্য বেশি অর্থ দিতে আগ্রহী কারণ তারা বেশিরভাগ সময় সেই বিজ্ঞাপনগুলিতে “আরওআই” পদ্ধতি অনুসরণ করে। ব্যাংক loansণ এবং ব্যাংকিংয়ের পাশাপাশি মার্কিন যুক্তরাষ্ট্রের জন্য বীমা খুব লাভজনক। আমেরিকা টার্গেট ব্লগ এবং তাদের গড় সিপিসির জন্য কিছু লাভজনক কুলুঙ্গি এখানে রয়েছে:-

  • বীমা: $ 55 সিপিসি
  • Ansণ: $ 47 সিপিসি
  • গ্যাস / বিদ্যুৎ: 41 ইউএসডি সিপিসি
  • বন্ধক: $ 38 সিপিসি
  • অ্যাটর্নি: $ 37
  • ক্রেডিট: CP 37 সিপিসি
  • অ্যাটর্নি: 31 সিপিসি
  • অনুদান: CP 28 সিপিসি
  • সম্মেলনের কল: CP 23 সিপিসি
  • স্নাতক: 18 ইউএসডি সিপিসি

দ্রষ্টব্য: আমেরিকা ব্যতীত অন্য দেশগুলিকে কল করে আপনি এই বন্দরগুলির সাথে কাজ করতে পারেন। ততক্ষণে আপনার আয়ের পরিমাণ সাধারণ ডোমেনের চেয়ে বেশি হবে। যদি আপনার বেশিরভাগ দর্শনার্থী মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা এবং যুক্তরাজ্যের উপর ভিত্তি করে থাকেন তবে শিক্ষার কুলুঙ্গিটি সেই জায়গাতেই যায়। এই দেশগুলিতে শিক্ষা কুলুঙ্গীর সাথে কাজ করার সুবিধাটি হ’ল আপনার প্রতিযোগীরা কম। আপনি নীচের নির্দিষ্ট বিষয় এবং সিপিসি দেখে এটি বুঝতে পারবেন।

  • শিক্ষা: 15 ইউএসডি সিপিসি
  • ডিজিটাল বিপণন: CP 12 সিপিসি
  • যোগাযোগ: 11 ইউএসডি সিপিপি
  • ওয়েব হোস্টিং: $ 7 সিপিসি
  • স্বাস্থ্যসেবা: $ 37 সিপিসি

উপরের বন্দরগুলি ছাড়া অনন্যা নিশ থেকে আপনি তেমন কিছু করতে পারবেন না। আপনি এই পোর্টগুলি ছাড়াই অন্যান্য আউটলেটগুলি থেকে প্রতি ক্লিকে 28 2.28 পর্যন্ত পেতে পারেন। এবং এই ব্লগে আমি অ্যাডসেন্স পেয়েছি এবং এখানে প্রচুর দর্শনার্থী রয়েছে তবে আপনার কুলুঙ্গি এখন খারাপভাবে প্রদান করা হয় নি।

আপনি পরে বিভিন্ন ব্লগে নিজেকে খুঁজে পেতে পারেন এবং এক রাত থেকে পরের দিন নিবন্ধ জমা দিতে অক্ষম। আমি বলি এই শব্দগুলি সম্পূর্ণ ভুল! উপরে যে কৌশলগুলি সম্পর্কে আমি কথা বললাম তা 100% পরীক্ষিত। এখন আমরা জানি যে গুগল অ্যাডসেন্স কোনও কিছুর জন্য এত বেশি অর্থ প্রদান করছে।

উচ্চ গ্রাহকের মূল্য

গুগল অ্যাডসেন্স কিছু ক্ষেত্রে সত্যই অর্থ প্রদান করছে যেহেতু এই অঞ্চলের সংস্থাগুলি (যে অ্যাডসেন্সে অবদান রাখে) সর্বাধিক প্রতিযোগিতামূলক এবং উচ্চ গ্রাহকের মূল্য রয়েছে। কোনও গ্রাহককে খুঁজতে অর্থ ব্যয় করা হয় এবং তিনি সেই গ্রাহকের কাছ থেকে একাধিক অর্থ উপার্জন করতে পারেন।

এই বিজ্ঞাপনগুলির এত মূল্যবান হওয়ার একমাত্র কারণ এবং এই সংস্থাগুলি গুগল অ্যাডসেন্সে আরও পরিবেশনার জন্য ডলারের বেশি প্রস্তাব দিচ্ছে। এই উচ্চ বিডের কারণে, আমরা অ্যাডসেন্স প্রকাশকরা এই বিজ্ঞাপন ক্লিকগুলি আরও পেতে পারি। উচ্চ অর্থ প্রদানের গুগল অ্যাডসেন্স নিয়ে কাজ করার জন্য আপনার কী জানা দরকার?

উপরের নিবন্ধটি পড়ার পরে, আপনি কি সিদ্ধান্ত নিয়েছেন যে আপনি উচ্চ আয়ের কুলুঙ্গি নিয়ে কাজ করছেন? আপনি যদি অভিজ্ঞ ব্যক্তি হন তবে আপনাকে স্বাগত জানানো হবে এবং আপনি যদি একজন নতুন ব্যক্তি হন তবে ভাইয়ের দ্বারা বন্ধ হয়ে যান। আপনি একটি নতুন ওয়েবসাইট খুললেন? তারা ওয়েবসাইটগুলি সম্পর্কে খুব বেশি বোঝে না এবং এসইও এবং নিবন্ধ লেখার মত ধারণা রাখে না।

উচ্চ অর্থের স্থান আপনার পক্ষে নয়

আমার কাছে অর্থ আছে যা আমি জানি না বিনিয়োগের জন্য আমার কাছে অর্থ আছে। আমি অর্থের জন্য কাজ করব আমি আরও একবার বলব। এটিকে বন্ধ করুন, আপনি অন্য কারও সাথে কাজ করতে চাইলেও আপনাকে অবশ্যই এই ব্যবসায় অভিজ্ঞ হতে হবে experienced কেলেঙ্কারী হওয়ার সম্ভাবনা, আপনার সমস্ত অর্থ জলে।

প্রাথমিকভাবে বিমান বাহিনীতে ক্যারিয়ার গড়ার স্বপ্ন

উচ্চ অর্থ প্রদানের অ্যাডসেন্স কুলুঙ্গি নিয়ে কাজ করার জন্য আপনার একটি পেশাদার ওয়েবসাইট / ব্লগ প্রয়োজন। কীভাবে ওয়েবসাইট / ব্লগ পরিচালনা করবেন সে সম্পর্কে ধারণা থাকা জরুরী। ব্লগিংয়ের গুরুত্বপূর্ণ অংশটি এসইও এবং সামগ্রী অপ্টিমাইজেশন।

সুতরাং আপনার এই সমস্যাটি মোকাবেলা করার অভিজ্ঞতা থাকতে হবে। এমন একটি নিবন্ধ পৃষ্ঠা থাকা উচিত যা দর্শকদের নিবন্ধগুলির জন্য আপনার ব্লগে ফিরে আসতে থাকে এবং আপনার প্রতিটি নিবন্ধ এসইওর জন্য ভাল করা উচিত। অন ​​পৃষ্ঠায় এবং অফ পৃষ্ঠার এসইও।

Leave a Comment